আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে হাশিমপুর এলডিপি গণতান্ত্রিক যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিক দলের যৌথ উদ্যোগে দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

Spread the love

মো. নুরুল আলম, চন্দনাইশঃ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার হাশিমপুর ইউনিয়ন লিবারেল ডেমোক্রেটিভ পার্টি (এলডিপি), গণতান্ত্রিক যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিক দলের যৌথ উদ্যোগে ৫নং ও ৬নং ওয়ার্ডের দ্বি-বার্ষিক সম্মেলন ও কর্মী সমাবেশ – ২০২৪ সম্পন্ন হয়েছে এবং চন্দনাইশ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা এলডিপির সহ-সভাপতি আলহাজ্ব জসীম উদ্দিন আহমেদ এর বিরুদ্ধে একটি স্বার্থান্বেষী মহল মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ পরিবেশন করায় বক্তারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সোমবার (২১ অক্টোবর) রাতে বাগিচাহাট বাজার মাঠ প্রাঙ্গণে এ দ্বি-বার্ষিক সম্মেলন ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। দ্বি-বার্ষিক সম্মেলন ও কর্মী সমাবেশে চন্দনাইশ উপজেলা এলডিপির সহ-সভাপতি ও সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক আকতারুল আলম। উদ্বোধক ছিলেন হাশিমপুর ইউনিয়ন এলডিপির সভাপতি নজরুল ইসলাম আবদুল। বিশেষ অতিথি ছিলেন হাশিমপুর ইউনিয়ন এলডিপির সাধারণ সম্পাদক মাস্টার আমিনুল ইসলাম।

চন্দনাইশ উপজেলা গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের সভাপতি জসিম উদ্দিন ও চন্দনাইশ উপজেলা গণতান্ত্রিক যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইকবাল এবং হাশিমপুর গণতান্ত্রিক যুবদলের সাধারণ সম্পাদক মো. আবদুল হামিদের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা গণতান্ত্রিক যুবদলের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, হাশিমপুর ইউনিয়ন এলডিপির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক ইউপি সদস্য আবদুল মান্নান এ্যানি, হাশিমপুর ইউনিয়ন গণতান্ত্রিক যুবদলের সভাপতি মোজাম্মেল হক তালুকদার প্রমুখসহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড এলডিপি, গণতান্ত্রিক যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর