আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

এপেক্স ক্লাব অব পটিয়ার ফাউন্ডার সৈয়দ মিয়া হাসান এর ৪১ তম জন্মদিন উদযাপন

Spread the love

নিজস্ব সংবাদদাতা: বিশিষ্ট ব্যাংকার, সমাজসেবক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব পটিয়ার ফাউন্ডার এন্ড চার্টার্ড প্রেসিডেন্ট এপেক্সিয়ান সৈয়দ মিয়া হাসান এর ৪১তম জন্মদিন নানা আয়োজনে ২০ সেপ্টেম্বর বিকেলে চট্টগ্রামের পটিয়া অভিজাত খুশবু ডাইন রেস্টুরেন্টে এর হল রুমে উদযাপন করা হয়। এ উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে ‘মানুষ বেঁচে থাকে তার কর্মে’ শীর্ষক আলোচনা সভা, ডিনার মিটিং, কেক কাটা ও দোয়া মাহফিল প্রভৃতি কর্মসূচি পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পটিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম রানা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পটিয়া প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সেলিম চৌধুরী , দপ্তর সম্পাদক দৈনিক পূর্বকোণ প্রতিনিধি রবিউল আলম ছোটন ।

এপেক্স ক্লাব অব পটিয়ার সভাপতি মুহাম্মদ লিয়াকত আলীর সভাপতিত্বে ও সেক্রেটারি এন্ড ডি এন এডিটর মোরশেদুর রেজা সবুজ এর সঞ্চালনায় অনুষ্ঠানে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন, ক্লাবের জুনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু সাঈদ তালুকদার খোকন, মেম্বারশিপ এন্ড অ্যাটেনডেন্স ডিরেক্টর প্রত্যয় শিক্ষা ও সংস্কৃতিক একাডেমির নির্বাহী পরিচালক আব্দুল্লাহ ফারুক রবি, ক্লাব পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী মীর এরশাদুর রহমান , ক্লাব পরিচালক ও পটিয়া ই-কমার্স এর নির্বাহী পরিচালক মো.রুবেল, ক্লাব পরিচালক ও পটিয়া ই-কমার্সের সহকারী পরিচালক এন এল ২৪ এর রিপোর্টার মো. নাফিস করিম চৌধুরী, ক্লাব পরিচালক ও বিশিষ্ট ব্যাংকার মো. আব্দুর রহিম খন্দকার প্রমুখ। অনলাইনে জন্মদিনের শুভেচ্ছা বিনিময় করেন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি ড. এস এম হাসান আলী, জাতীয় সচিব সুফি মনি, পাস্ট ন্যাশনাল প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যাংকার সৈয়দ মোয়াজ্জেম হোসেন শিবুল ক্লাবের সেবা পরিচালক মো. জসিম উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজকর্মী সৈয়দ নুরুল আবছার, দৈনিক দেশ বার্তার সম্পাদক মো. আবু সালেহ।
অনুষ্ঠানে অতিথিদেরকে সাথে নিয়ে জন্মদিনের কেক কাটেন এপেক্সিয়ান সৈয়দ মিয়া হাসান এরপর বিভিন্ন সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ এপেক্সিয়ান সৈয়দ মিয়া হাসান কে শুভেচ্ছা জানান।

প্রধান অতিথির বক্তব্যে পটিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম রানা বলেন, এপেক্সিয়ান সৈয়দ মিয়া হাসান মানবিক গুণাবলিতে উজ্জীবিত একজন সৃজনশীল মানুষ। তিনি দীর্ঘদিন যাবত মানবতার কল্যাণে কাজ করে আসছেন। মানবতার কল্যাণে কাজ করাই জন্মের স্বার্থকতা। এপেক্সিয়ান সৈয়দ মিয়া হাসান তাঁর বক্তব্যে বলেন, আমি আজীবন মানবতার কল্যাণে কাজ করতে চাই। তিনি প্রত্যেককে সামর্থ অনুযায়ী অসহায় মানুষের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান। অনুষ্ঠানে এপেক্সিয়ান সৈয়দ মিয়া হাসান এর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সর্বাঙ্গীন সফলতা এবং দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন ক্লাব পরিচালক ও পটিয়া ই-কমার্স ফ্যামিলির নির্বাহী পরিচালক মো. রুবেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর