আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার বিচার দাবীতে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের বিক্ষোভ

Spread the love

নিজস্ব প্রতিবেদক

গণহত্যার নির্দেশদাতা শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদল। বুধবার (২১ আগস্ট) চট্টগ্রাম নগরীর কাজির দেউরি এলাকায় চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর এর নেতৃত্বে উক্ত বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শাহজাহান চৌধুরী,সহ-সভাপতি,মোঃশফিকুল ইসলাম শাহীন,নুরুল হুদা জাহাঙ্গীর,জসিম উদ্দিন চৌধুরী,নজরুল ইসলাম,সাজেদুল আলামিন মিন্টু,ইসমাইল হোসেন চৌধুরী,মোঃ শফি,রবিউল হোসেন বাদশা,মোহাম্মদ হাসান,সিনিয়র যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক,যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন চৌধুরী,হামিদুর রহমান পেয়ারু,আল রায়হান সোহেল,জাহাঙ্গীর আলম,আব্দুল মজিদ শাহ, আবু বক্কর,সায়েম উদ্দিন চৌধুরী টিটু,আহমদ ছগির,দৌলত আকবর চৌধুরী,আবদুল আলম নিরব,আব্দুল মোমেন,সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান,দপ্তর সম্পাদক মুহাম্মদ মামুনুর রশীদ সহ জেলা ও উপজেলার সিনিয়র নেতৃবৃন্দ।
বক্তাগণ অবিলম্বে দেশে সংগঠিত হাজার হাজার খুন গুম অত্যাচার নির্যাতন লুটতরাজের মাস্টারমাইন্ড স্বৈরাচারিনী খুনি হাসিনা ও তার দানবীয় দোসরদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর