আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষ্যে চন্দনাইশে বিএনপির দোয়া মাহফিল ও আলোচনা সভা

Spread the love

চন্দনাইশ প্রতিনিধিঃ

চট্টগ্রামের চন্দনাইশে সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ৭৯তম জন্মদিন উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভার করেছে চন্দনাইশ উপজেলা, পৌরসভা ও দোহাজারী পৌরসভা জাতীয়তাবাদী দল (বিএনপি) যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল, শ্রমিক দলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার উপজেলার বুলারতালুক তালিমুল ইসলাম মাদ্রাসা জামে মসজিদে জুমার নামাজের পর দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা শ্রমিকদলের সভাপতি সোলায়মান ইসলাম।

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সহ-সভাপতি সিরাজুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস‍্য ও সাবেক চন্দনাইশ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সওদাগর।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আমিনুল ইসলাম, মফিজউদ্দিন, উপজেলা শ্রমিকদলের সি. সহ সভাপতি আক্কাস উদ্দিন, সাধারণ সম্পাদক মুরিদুল আলম মুরাদ, যুবদল নেতা আরিফুল ইসলাম, আমিনুল ইসলাম, মোঃ হাসান, বেলাল, বদিউল আলম, আরমান, নজরুল ইসলাম, সাইফু, মান্নান, শফি, হারুন, জামাল, নয়ন, কবির, ছাত্রদল নেতা রিফাত, হেলাল, সাইফু, করিম, মুহসিন, মোরশেদ প্রমুখ। আলোচনা শেষে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর