আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

আন্দোলনে শহীদ ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা

Spread the love

চন্দনাইশ প্রতিনিধিঃ

চট্টগ্রামে চন্দনাইশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদ ও বিগত ১৫ বছরের আওয়ামী সরকারের নির্যাতনে জাতীয়তাবাদী দল ও অঙ্গসংগঠন এর যে সমস্ত নেতা-কর্মী শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও আন্দোলনে আহত এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সাতবাড়িয়া ইউনিয়ন যুবদলের উদ্যোগে বৃহস্পতিবার রাতে এ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন চন্দনাইশ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মোশারফ হোসেন । অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চন্দনাইশ উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নূরুল আনোয়ার চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা বি.এন.পির যুগ্ম আহ্বায়ক এস.এম জসিম উদ্দিন চৌধুরী মিন্টু, পৌরসভা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ মহসিন, নুরুল হুদা বাবর, সাতবাড়িয়া বিএনপি নেতা জারুল্লা চৌধুরী, শাকিল মোহাম্মদ, দক্ষিণ জেলা যুবদল নেতা মীর মহিউদ্দিন, নুরুল কবির কমিশনার, পৌরসভা যুবদলের সদস্য সচিব শহিদুল ইসলাম, দোহাজারী পৌরসভার যুবদলের সদস্য সচিব মাহফুজুর রহমান, যুবদল নেতা হাসান, মাসুদ, সায়েম, জাগির, রিদুওয়ান, জাবেদ হোসেন, গিয়াস উদ্দিন, রুবেল প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সাতবাড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ সেলিম উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর