আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

মহেশখালীতে কর্মবিরতির পর নৌবাহিনীর সহযোগিতায় স্বাভাবিক কার্যক্রমে ফিরেছে পুলিশ

Spread the love

মহেশখালীঃ কর্মবিরতির পর বাংলাদেশ নৌবাহিনীর সহযোগিতায় স্বাভাবিক কার্যক্রমে ফিরেছে মহেশখালী থানার পুলিশ। ১২ই আগস্ট সোমবার বিকালে মহেশখালী থানায় উপস্থিত হয়ে থানায় দায়িত্বরত বাংলাদেশ নৌবাহিনী, পুলিশ এবং আনসার সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানায় স্থানীয় জনসাধারণ ও শিক্ষার্থীরা। এসময় তারা থানার কার্যক্রম স্বাভাবিক হওয়ায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

নৌবাহিনীর সহায়তায় থানায় স্বাভাবিক কার্যক্রম শুরু হওয়ায় স্থানীয়রা স্বস্তি প্রকাশ করেন। সাধারণ জনগণের সেবায় পুলিশ পূনরায় কাজ শুরু করেছেন। বাংলাদেশ নৌবাহিনী উপকূলীয় এলকার থানা সমূহকে স্বাভাবিক কার্যক্রম পরিচালনায় সহায়তা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত রয়েছে। সোমবার থেকে থানার স্বাভাবিক কার্যক্রম শুরু হয়েছে বলে তথ্য সূত্রে জানা গেছে।

মহেশখালী থানায় সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতে নৌবাহিনী মোতায়েন করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন মহেশখালী থানার (ওসি) (তদন্ত) মোঃ তাজ উদ্দিন। তিনি বলেন,নৌবাহিনীর সহযোগিতায় তারা স্বাভাবিক কার্যক্রম শুরু করেছেন। বর্তমানে মহেশখালী থানার সকল পুলিশ সদস্য ও কর্মকর্তা যোগদান করেছে। মহেশখালীতে দায়িত্বরত বাংলাদেশ নৌবাহিনীর কন্টিজেন্ট সূত্রে জানা যায়- দেশের বর্তমান পরিস্থিতিতে মহেশখালীতে যে কোন নাশকতামূলক কর্মকাণ্ড, সহিংসতা, ভাংচুর, লুটপাট ও রাষ্ট্রীয় স্থাপনার নিরাপত্তায় নৌবাহিনী একাগ্রতার সাথে কাজ করছে। সেই সাথে দ্বীপের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে টহল কার্যক্রম পরিচালনা করছি।

নৌবাহিনীর কন্টিজেন্ট কমান্ডার আরো বলেন, দেশের অর্থনৈতিক কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহের নিরাপত্তা নিশ্চিত করতে কর্মকর্তা ও সদস্যরা নিয়োজিত রয়েছে। মহেশখালীর সাধারণ মানুষের জানমাল ও তাদের সার্বিক সুরক্ষায় নৌ-সদস্যরা কাজ করে যাচ্ছে।

দরিদ্র মানুষের স্বাভাবিক জীবনযাত্রা যেন ব্যাহত না হয় অস্থিতিশীল পরিস্থিতিতে ছাত্র-জনতার সাথে ঐক্যবদ্ধভাবে বিভিন্ন স্থানে ডাকাতি, রাহাজানি ও সন্ত্রাসী কার্যক্রম প্রতিহত করার ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর