আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফটিকছড়িতে সাংবাদিক এইচ.এম.সাইফুদ্দীন’র মোবাইল চুরি: থানায় জিডি

Spread the love

অনলাইন ডেস্ক

ফটিকছড়ি থানাধীন পাইন্দং ইউপিস্থ গাউছিয়া হোটেল থেকে দৈনিক নয়াবাংলা ও চাটগাঁর সংবাদের ফটিকছড়ি প্রতিনিধি এইচ.এম.এম.সাইফুদ্দীনের মোবাইল চুরি হয়েছে। এ ব্যাপারে ফটিকছড়ি থানায় সাধারন ডায়েরি করা হয়েছে। ফটিকছড়ি থানার সাধারন ডায়েরি নং ১০৩ তারিখ ০৩-০৭-২০২৪।

এ ব্যাপারে সাংবাদিক সাইফুদ্দীন জানান, ব্যবহৃত মোবাইল রবি ও গ্রামীণ সিম কার্ডটি আমার নামে রেজিষ্ট্রেশনকৃত,যাহার নাম্বার ০১৮১৭২৫১৪৮৭, ০১৭৬৪২৭৮৬৯১। জিডিতে উল্লেখ করা হয় গত
২জুলাই সন্ধ্যায় পাইন্দং ইউপির বৃন্দাবনহাট বাজার গাউছিয়া হোটেল নাস্তা করে বের হওয়ার সময় ভুলে মোবাইল ফেলে আসে। পরে গাউছিয়া হোটেলে গেলে মোবাইল ফোনটি বহু খুজাখুজি করেও আর পাইনি। মোবাইলের ভেতরে আমার জাতীয় পরিচয়পত্র দিয়ে নিবন্ধনকৃত গ্রামীন সিমকার্ড রয়েছে। এ ব্যাপারে থানায় সাধারন ডায়েরি করার পাশাপাশি মোবাইলটি উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ জানানো হয়।

ফটিকছড়ি থানায় সাধারণ ডায়েরি করার সময় কর্তব্যরত ডিউটি অফিসার এস আই মাহাবুব বলেন,মোবাইলটি উদ্ধার সম্ভব এবং অনেকের চুরি হওয়া কিংবা হারানো মোবাইল উদ্ধার করে দেয়া হয়েছে । মোবাইলটি উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলেও আশ্বস্থ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর