আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত পার্কভিউ হাসপাতালে ডেপুটি ম্যানেজার আব্দুল মালেক

Spread the love

মো. নুরুল আলম, বিশেষ প্রতিনিধিঃ

চট্টগ্রামের চন্দনাইশে গাছবাড়িয়া কমিউনিটি সেন্টার থেকে মেজবান খেয়ে বাড়ি ফেরার সময় মোটরসাইকেলকে পিছন থেকে সজোরে ধাক্কা দিয়েছে দ্রুতগামী যাত্রীবাহী বাস। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক মোহাম্মদ আব্দুল মালেক (৪৩)। তিনি পার্কভিউ হাসপাতালে ডেপুটি ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

শুক্রবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৯টায় দিকে চট্টগ্রাম – কক্সবাজার মহাসড়কে উপজেলার জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফ গেইটে সামনে এই দুর্ঘটনা ঘটে।

আহত মোটরসাইকেল চালক আব্দুল মালেক চন্দনাইশ উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের কাঞ্চননগর (আব্বাসপাড়া) এলাকার বদিউর রহমান প্রকাশ বদি মুন্সির ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মেজবান খেয়ে বাড়ি ফিরছিলেন মোটরসাইকেল চালক আব্দুল মালেক। চট্টগ্রাম – কক্সবাজার মহাসড়কে উপজেলার জাঁহাগিরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফ গেইটে সামনে পৌঁছলে চট্টগ্রামমুখী দ্রুতগামী যাত্রীবাহী বাস (যার নং- ঢাকা মেট্রো – ব- ১২ -২২৪৪)
মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে সঙ্গে সঙ্গে মোটরসাইকেলটি রাস্তা পাশে পড়ে যায় আর মোটরসাইকেল চালক রাস্তা মাঝখানে পড়ে যায়। বাস মোটরসাইকেল চালকের পায়ের উপর দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় পরে স্থানীয়রা উদ্ধার করে মোটরসাইকেল চালক আব্দুল মালেককে স্থানীয় বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামস্থ পার্কভিউ হাসপাতালে ভর্তি করানো হয় বলে জানা যায়।

দোহাজারী হাইওয়ে থানার এসআই রাকিব বলেন, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর