আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহাদাত হোসেনকে চসিক মেয়র ঘোষণা করায় দোহাজারী পৌরসভা বিএনপির আনন্দ মিছিল

Spread the love

মো. নুরুল আলম, চন্দনাইশঃ

চন্দনাইশের কৃতিসন্তান চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক আহবায়ক ডা. শাহাদাত হোসেনকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আদালত কর্তৃক মেয়র ঘোষণা করায় আনন্দ মিছিল করেছে চন্দনাইশ দোহাজারী পৌরসভার বিএনপির নেতাকর্মীরা। বুধবার (২ অক্টোবর) বিকেলে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কে উপজেলার দোহাজারী পৌরসভার সদর থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আনন্দ মিছিলে চন্দনাইশ পৌরসভা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সাবেক ছাত্র নেতা মোহাম্মদ সেলিম উদ্দীন, দোহাজারী পৌরসভা বিএনপি নেতা সিরাজুল ইসলাম, চন্দনাইশ পৌরসভা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাইফুল ইসলাম, দোহাজারী পৌরসভা শ্রমিকদলের সভাপতি আবদু সত্তার সানি, সাধারণ সম্পাদক বেলাল উদ্দীন হিরু, স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য সচিব জয়নাল, পৌরসভা যুবদলের যুগ্ম আহবায়ক মানিক মিয়া, মোহাম্মদ তসলিম উদ্দীন, মোহাম্মদ ইউসুফ, আরাফান চৌধুরী, মোহাম্মদ সাকিবসহ উপজেলা, পৌরসভা ও ওয়ার্ড বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে মঙ্গলবার দুপুরে চসিকের নির্বাচন বাতিল চেয়ে করা মামলায় তাকে মেয়র ঘোষণা করেন নির্বাচনী ট্রাইব্যুনাল এবং যুগ্ম জেলা ও দায়রা জজ মোহাম্মদ খাইরুল আমীনের আদালত। একইসঙ্গে আগামী ১০ দিনের মধ্যে গেজেট প্রকাশ করার জন্য নির্দেশ দেওয়া হয়।

প্রসঙ্গত, ২০২১ সালের ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন হয়। ওই নির্বাচনে বিজয়ী হন আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করিম চৌধুরী। ওই সময় ফলাফল জালিয়াতির অভিযোগ করেন বিএনপির প্রার্থী ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সভাপতি ডা. শাহাদাত হোসেন। এরপর ২৪ ফেব্রুয়ারি ফলাফল বাতিল চেয়ে মামলা দায়ের করেন বিএনপির এ নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর