আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাতকানিয়া সমাজ কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত

Spread the love

সাতকানিয়া পৌর সদরের অন্যতম সামাজিক সংগঠন সাতকানিয়া সমাজ কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়। নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাজ্জাদুল হক শাকিল ও সাধারণ সম্পাদক একরামুল হক। গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর) এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়। আগামী এক বছর নতুন এ কমিটি দায়িত্ব পালন করবেন।

এছাড়া নতুন এ কমিটিতে জয়নাল আবেদীন সিনিয়র সহ-সভাপতি, ইমতিয়াজ রানা, আতাউর রহমান রনি, হাসান মুরাদ, মিনহাজ উদ্দীন, মোহাম্মদ পারভেজ সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে ওয়াহিদুল আলম, সহ-সাধারণ সম্পাদক পদে এরশাদুল হক জাবেদ, আবদুল্লাহ আল মাহমুদ, সানজিদুল হক সাকিব, মোহাম্মদ মামুন, মঈন উদ্দীন রয়েছেন। মেহেরাব হোসেন সাংগঠনিক সম্পাদক, আবদুল্লাহ আল জুবাইর আইন সম্পাদক, ইরফানুল হক ইমন অর্থ সম্পাদক, ওমর ফারুক দপ্তর সম্পাদক, মোহাম্মদ রিদুয়ান সমাজ কল্যাণ সম্পাদক, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ শহিদ. ধর্মীয় সম্পাদক মিজানুর রহমান, সাঈম মোহাম্মদ আর্ন্তজাতিক ও প্রবাসী বিষয়ক সম্পাদক, শিক্ষা ও গবেষণায় ইশহাতুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক ইমরানুল হক ইমন, জাহেদুল ইসলাম জায়েদ প্রচার ও প্রকাশনা সম্পাদক, মিজানুর রহমান পরিবেশ ও কৃষি, সিকান্দার সানজিল সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, ফয়সাল আবদুল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, মোহাম্মদ রায়হান স্বাস্থ্য ও চিকিৎসা সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে ইয়াসিন আরাফাত, ফরহাদ মোকাররম, শফিকুল আলম বাবার, মোহাম্মদ ফারুক, মিজানুর রহমান, জমির উদ্দীন, বোরহান উদ্দীন, মোহম্মদ আরিফ, আবদুল হামিদ, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ ফোরকান। সহ-অর্থ সম্পাদক শাহরিয়া নাফিজ, উপ-দপ্তর সম্পাদক আসিফ মাহমুদ, সহ-ক্রীড়া সম্পাদক মোহাম্মদ রাহাত, সহ-প্রচার-প্রকাশনায় সাহেদ নুর, সহ-বিজ্ঞান ও প্রযুক্তিতে আফনান হোসেন মহিলা ও শিশু বিষয়ক সহ-সম্পাদক আদনান বিন আলী নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর