আজ ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বান্দরবানে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Spread the love

দেশের শীর্ষস্থানীয় শরিয়াভিত্তিক আল আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী গতকাল রবিবার (২৯ নভেম্বর) বান্দরবান শাখা প্রাঙ্গনে পবিত্র কোরআন খতম, মিলাদ, দোয়া মাহফিল, কেক কাটা ও আলোচনা সভা আয়োজনের মধ্য দিয়ে উদ্‌যাপিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আলাউদ্দিন ইমামি সাহেব, সভাপতিত্ব করেন বান্দরবান শাখার ব্যবস্থাপক মোঃ মাইনুদ্দিন, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ হোসেন উজ জামান, বান্দরবান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল্লাহ, বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সিরাজুল ইসলাম, সাঙ্গু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইমাম আলী, বান্দরবান বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার টি এম ওমর ফারুক, বান্দরবান ইমানুয়েল হাসপাতালে চেয়ারম্যান মোঃ সোলায়মান, ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ হারুন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হাবিবুর রহমান, কামাল পাশা, আবু তৈয়ব চৌধুরী, তৈয়ুবুর রহমান, মোঃ জাহাঙ্গীর, কামাল হোসেন, বদিউল আলম, আবু সৈয়দ, মোহাম্মদ ইসমাইল, আব্দুর রহিম, মামুনুর রশিদ, রহিম উদ্দিন, মোঃ শামীম, নুরুল আমিন, আব্দুর রহমান, মোঃ মহিবুল্লাহ, আহমেদ আমানুল্লাহ, মোহাম্মদ শাহজাহান কাউসার, তাসনুবা তাবাসসুম, আয়েশা খাতুন, মোহাম্মদ ইয়াসিন আরাফাত, মোঃ রুবেল, মোহাম্মদ আব্দুল আজিজ প্রমূখ।সভা পরিচালনা করেন সৈয়দ মিয়া হাসান।

প্রধান অতিথি বান্দরবান কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা আলাউদ্দিন ইমামি বলেন,কল্যাণমুখী ব্যাংকিংয়ের প্রতিশ্রুতি নিয়ে ১৯৯৫ সালের এই দিনে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক যাত্রা শুরু করে। দেশের আমানত, বিনিয়োগ, আমদানি-রপ্তানি ও রেমিট্যান্স আহরণ, শিল্পায়ন, উদ্যোক্তা উন্নয়নসহ প্রায় সব ক্ষেত্রেই সর্বোচ্চ মার্কেট শেয়ার ধারণ করে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক জাতীয় অর্থনীতির অন্যতম শক্তিতে পরিণত হয়েছে। গণমানুষের অপরিসীম আস্থা ও ভালোবাসায় এ অর্জন সম্ভব হয়েছে। আন্তরিক রেমিট্যান্স সেবার মাধ্যমে প্রবাসীদের অবিচল আস্থা অর্জন করেছে এই ব্যাংক।

এই ব্যাংকের কল্যাণধর্মী সেবা দেশীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে সমাদৃত। ক্যাশলেস সোসাইটি গড়ে তুলতে আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা, অ্যাপ ও ইন্টারনেট ব্যাংকিংসহ সব আর্থিক সেবা গ্রহণ করতে সবার প্রতি আহ্বান জানান তিনি এবং সর্বক্ষেত্রে ইসলামী শরিয়া সঠিকভাবে পরিপালনের অনুরোধ জানান তিনি। অনুষ্ঠানের সভাপতি শাখা ব্যবস্থাপক মোঃ মাইনুদ্দিন ব্যাংকের বিভিন্ন অর্জনের কথা তুলে ধরেন এবং ব্যাংকটির অগ্রগতির ধারা অব্যাহত রাখতে সব কর্মকর্তার প্রতি কঠোর পরিশ্রম ও সর্বোত্তম গ্রাহকসেবা প্রদানের আহ্বান জানান। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর