আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চিটাগাং চেম্বারের সেক্রেটারী ইনচার্জ প্রকৌশলী মোহাম্মদ ফারুক এর পদত্যাগের দাবীতে মানববন্ধন

Spread the love

অনলাইন ডেস্ক

দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সেক্রেটারী ইনচার্জ প্রকৌশলী মোহাম্মদ ফারুক (স্বঘোষিত মহাসচিব) এর পদত্যাগের দাবীতে ০৩ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৩.০০ টায় ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের সামনে অত্র প্রতিষ্ঠানের এমপ্লয়িজ ইউনিয়ন’র সদস্যবৃন্দ এই মানববন্ধন কর্মসূচী পালন করেন।

মানববন্ধনে ২০১৭ সালের আগস্ট মাস থেকে তৎকালীন ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের দায়িত্বপ্রাপ্ত চেম্বারের অতিরিক্ত সচিবের পদমর্যাদার প্রকৌশলী মোহাম্মদ ফারুক সেক্রেটারী ইনচার্জ হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণের পর থেকেই কর্মকর্তা-কর্মচারীদের একক মুখপাত্র হওয়ার সুবিধার অপব্যবহার করে চেম্বারের পরিচালনা পর্ষদকে কর্মকর্তা-কর্মচারীদের সম্পর্কে বিভিন্ন ধরণের মিথ্যা ও বিভ্রান্তিমূলক তথ্য প্রদান করে সাধারণ কর্মচারীদের ম্যানেজমেন্টের চক্ষুশূল করে তোলেন বলে উল্লেখ করা হয়।

দীর্ঘদিন যাবৎ চাকরিরত কর্মচারীদের চাকরি স্থায়ী না করা, পুরোনো কর্মকর্তা-কর্মচারীদের বছরের পর বছর পদোন্নতি না দেয়া, ওভারটাইম, নৈশকালীন ভাতা ও বিভিন্ন ভাতা কর্তন, কোনরূপ লিখিত কারণ দর্শানো ছাড়া তার অপছন্দের কর্মচারীদের চাকরি থেকে Terminate করেন এবং এর বিপরীতে নিয়মিতভাবে নিজের বেতন অস্বাভাবিকভাবে বৃদ্ধি ও বিভিন্ন ভাতা সুবিধাসহ স্বঘোষিত মহাসচিব হিসেবেও নিজেকে দাবী করেন বলে মানববন্ধনে তুলে ধরা হয়।

চেম্বার সেক্রেটারী ইনচার্জ প্রকৌশলী মোহাম্মদ ফারুক এর পদত্যাগের দাবীতে পালিত মানববন্ধনের প্রতি চেম্বারের সকল কর্মকর্তা একমত পোষণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর