আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

এদেশে আর কোনো রাষ্ট্রের তাঁবেদারি চলবে না : অলি আহমদ

Spread the love

অনলাইন ডেস্ক

বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম বলেছেন, এদেশে আর কোনো রাষ্ট্রের তাঁবেদারি চলবে না। দেশ চলবে জনগণের কথায়।

গত শনিবার দিনব্যাপী লক্ষ্মীপুর শহর জামায়াতের বন্যার্তদের ত্রাণ কার্যক্রমের আয়োজন শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন তিনি। খবর বাংলানিউজের।

দীর্ঘ ৫০ বছর ধরে ভারতের কথা ও আওয়ামী লীগের কথা শুনতে হচ্ছে। এবার কিন্তু কারো বাপের কথা শুনতে হবে না। এবার দ্বিতীয়বারের মতো দেশ স্বাধীন করেছে এদেশের ছাত্র–জনতা ও আপামর জনতা। যেটা পৃথিবীর কোনো দেশে সম্ভব হয়নি বা হবে না। এটি পৃথিবীর মধ্যে নজিরবিহীন। তিনি আরও বলেন, ১৭ বছর ধরে এদেশের মানুষ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেনি।

এখন তারা ভোট দিতে অপেক্ষা করছে। তাই দেশের বিভিন্ন সেক্টর সংস্কার করে দ্রুত সময়ের মধ্যে নির্বাচন দিতে অন্তর্বর্তী সরকারের প্রতি আহ্বান জানাই। ছাত্র–জনতার আন্দোলনের মুখে স্বৈরাচার শেখ হাসিনা দেশ ছেড়ে পালালেও তার দোসর ও দালালরা এখনও রয়েছে। তাদের চিহ্নিত করতে হবে। পাশাপাশি সে সময়ে প্রত্যেক আমলা ও মন্ত্রী এবং এমপিরা যে পরিমাণ দুর্নীতি করে সম্পদের পাহাড় বানিয়েছেন। দুর্নীতি দমন কমিশনের মাধ্যমে তদন্ত করতে হবে। প্রত্যেক ঘটনার জন্য জড়িতদের বিচার হবে, হবেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর