আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেনী, হাটহাজারী ও ফটিকছড়িতে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

Spread the love

চন্দনাইশ প্রতিনিধিঃ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার জাহাঁগীরিয়া শাহছুফি মমতাজিয়া দরবার শরীফের উদ্যোগে দাওয়াতে সূফী বাংলাদেশের পরিচালনায় আঞ্জুমানে এ জাহাঁগীরিয়া শাহছুফি মমতাজিয়া ট্রাষ্টের ব্যাবস্থাপনায় ফেনী, হাটহাজারী ও ফটিকছড়িতে বন্যা দুর্গত ১০ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

প্রথম দিনে ১ম দফায় ফেনী সেনাবাহিনীর ক্যাম্পের মাধ্যমে ত্রাণ বিতরনের জন্য দু’হাজারের অধিক পরিবারের শুকনো খাবার ও ঔষধ সামগ্রী এবং নারী, পুরুষ, শিশুদের কাপড় দেয়া হয়।

দ্বিতীয় দিনে ২য় দফায় দু’হাজার পরিবারের জন্য হাটহাজারী ও ফটিকছড়িতে খাবার, পানি সহ ঔষধ সামগ্রী দেয়া হবে।পরবর্তীতে ক্যাম্প করে রান্না করা খাবার সহ অন্যান্য প্রয়োজনীয় দ্রব্যাদি ফেনী, কুমিল্লা, নোয়াখালী জেলার বিভিন্ন ক্ষতি গ্রস্ত এলাকায় বিতরণ করা হবে।

আঞ্জুমান এ জাহাঁগীরিয়া শাহছুফি মমতাজিয়া ট্রাষ্টের নির্বাহী পরিচালক শাহজাদা মাওলানা মোহাম্মদ মতি মিয়া মনছুর জানান,যে কোন জাতীয় দূর্যোগে আমরা মানুষের পাশে থেকে কাজ করে থাকি,সেই হিসেবে এটা ও আমাদের ধর্মীয়,সামাজিক দায়িত্বে চলে আসে। আমাদের দাওয়াতে সূফী বাংলাদেশ এর নিজস্ব একশতাধিক সেচ্ছাসেবী কর্মী রয়েছে যারা এই কার্যক্রমকে সবসময় এগিয়ে নিয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর