আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

“রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৪” আয়োজন উপলক্ষ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

Spread the love

সোমবার (১৯ আগস্ট) সকাল ১১ঃ০০ টায় “রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৪” আয়োজন উপলক্ষ্যে হোটেল রেডিসন এ রিহ্যাব এবং হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। রিহ্যাব এর পক্ষ থেকে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন এবং হোটেল রেডিসন এর পক্ষে সহকারী পরিচালক ও অপারেশন ইনচার্জ জমির উদ্দিন কোরেশী।

উল্লেখ্য, আগামি ৩১ অক্টোবর থেকে ৩ নভেম্বর ২০২৪ খ্রি. (বৃহষ্পতিবার-রবিবার) ৪ দিনব্যাপী হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ এর মেজবান বল রুমে “রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৪” আয়োজন করা হবে। এবারের ফেয়ারে ডেভেলপার, ফ্ল্যাট ও প্লট ক্রেতা, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান এবং নির্মাণ সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠানসহ আবাসন ব্যবসায়ের সাথে সম্পৃক্ত সকলকে সর্বোচ্চ সুযোগ সুবিধা প্রদানের জন্য ইতিমধ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। “রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৪” সার্বিকভাবে সফল করার জন্য প্রিন্ট ও ইলেকট্রনিক্স এবং ডিজিটাল মিডিয়ায় ব্যাপকভাবে প্রচার প্রচারণার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাব এর পরিচালক চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-১, মোহাম্মদ মোরশেদুল হাসান, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য সৈয়দ ইরফানুল আলম, মাঈনুল হাসান এবং সেনা হোটেল ডেভেলপমেন্ট লিঃ এর সিইও ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আবু সাঈদ মোহাম্মদ আলী, এনডিইউ, এএফডব্লিউ, পিএসসি, এমবিএ, এমফিল, হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ এর সহকারী পরিচালক সরোয়ার আলম রাতুল, পারভেজ চৌধুরী প্রমুখ।

এ সময় “রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৪” সফলভাবে আয়োজন ও সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগীতা কামনা করা হয়। (প্রেস বজ্ঞিপ্তি)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর