আজ ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ফটিকছড়িতে শোক দিবসের নামে নাশকতা করার সুযোগ দেয়া হবে না-জহির আজম

Spread the love

এইচ.এম.সাইফুদ্দীন:

ফটিকছড়ি উপজেলা বিএনপির সদস্য সচিব জহির আজম চৌধুরী বলেন,কোটা বৈষম্যের বিরুধী আন্দোলন। সে আন্দোলনে শেখ হাসিনার নির্দেশে ছাত্র জনতার উপর গণহত্যা সংঘটিত হয়েছিল। আমরা যদি গণহত্যার বিচার নিশ্চিত করতে না পারি তাহলে গণতন্ত্রের জন্য যারা জীবন বিলিয়ে দিয়েছেন সেসব শহীদ ছাত্র জনতার আত্মা শান্তি পাবে না। খুনিদের বিচারের মাধ্যমে এমন নজির স্থাপন করতে হবে যাতে ভবিষ্যতে কেউ এরকম দুঃসাহস না দেখায়। আজ ১৪ আগস্ট ছাত্র জনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারী খুনি হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবীতে ফটিকছড়ি উপজেলা, ফটিকছড়ি পৌরসভা ও নাজিরহাট পৌরসভা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গোপনসূত্রে তথ্য পেয়েছি ১৫ আগষ্ট শোক দিবসের নামে তারা নাশকতা করবে সরকারি-বেসরকারি অফিস,হিন্দুদের মন্দিলে হামলা করে নাশকতা সৃষ্টি করবে। আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে,নাশকতা করার সুযোগ দেয়া যাবে না।

উক্ত সমাবেশ অনুষ্ঠানে নাজিরহাট পৌরসভা বিএনপির সদস্য সচিব শাহনেওয়াজ সেবুল’র সভাপতিত্বে নাজিরহাট পৌরসভা যুবদলের সদস্য সচিব মোঃ ইব্রাহিম বিজয়’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফটিকছড়ি উপজেলা বিএনপির সদস্য ইদ্রিস মিয়া ইলিয়াস, ভূজপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক নুরুল ইসলাম তালুকদার, নারায়নহাট ইউনিয়ন বিএনপির আহ্বায়ক নজরুল ইসলাম চৌধুরী, সোয়াবিল ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ইয়াকুব শহীদ, কাঞ্চন নগর ইউনিয়ন বিএনপির আহবায় হান্নান চৌধুরী,যুবদল নেতা মুরশেদ হাজারী,মাহমুদ হাছান, শহীদুল্লাহ,ফারুক,উজ্জ্বল,কাজী রোমান,মানিক,ছাত্রদল নেতা মামুন,এইচ.এম.সাইফুদ্দীন,বেলাল মুন্না,নাছির উদ্দীন,রাব্বী কাইয়ুম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর