আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

দিন দুপুরে ছিনতাইকারীর কবলে ফটিকছড়ির এক শিক্ষিকা

Spread the love

ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়িতে দিন দুপুরে অস্ত্রের মুখে এক স্কুল শিক্ষিকার টাকা, মোবাইল ও স্বর্ণালংকার ছি*নিয়ে নিয়েছে ছিনতাইকারী দল। সোমবার সকাল ১০টার দিকে নাজিরহাট – মাইজভান্ডার সড়কের মদিনা মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।

জানাগেছে – উপজেলার আজিমনগর আহমদীয়া রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা রাশেদা আক্তার প্রতিদিনের মতো ক্লাসে যাচ্ছিলেন। গুঁঁড়ি গুঁড়ি বৃষ্টিতে তিনি নাজিরহাট ঝংকার মোড় হতে দুই দিকে পর্দা পেলানো একটি সিএনজি টেক্সিতে উঠেন। টেক্সিতে যাত্রী বেশে সামনে এবং পিছনের সিড়ে তিনজন ছিন*তাইকারী আগে থেকে পরিকল্পনা মতো প্রস্তুুত ছিল। সড়কের মদিনা মাদ্রাসার সামনে আসা মাত্রই পাশের দুইজন অ*স্ত্র তাক করে শিক্ষিকার মূখ ও গলা চেপে ধরে “কোন আওয়াজ না করে সবকিছু দিয়ে দিতে বলেন”। এতে একেবারে নিরুপায় হয়ে পড়েন শিক্ষিকা। ছিন*তাইকারী দল শিক্ষিকাকে জি*ম্মি করে সড়কে কয়েক রাউন্ড ঘুরে সবকিছু ছিনিয়ে নিয়ে আগের যায়গায় ছেড়ে দেয়।

শিক্ষিকা রাশেদা আক্তার জানান, ২৫ বছরের শিক্ষাগত জীবনে কখনো এমন পরিণতির মুখোমুখি হইনি। আমার বাড়ি, স্কুল আর ঘটনাস্থল সব মিলিয়ে এক কিলোমিটারের মধ্যে। ওই সিএনজির ড্রাইভারসহ সবাই ছিন*তাইকারী এবং তারা সবাই উঠতি বয়সের ছিল। তারা আমাকে অ*স্ত্র তাক করে মূখ, গলা চেপে ধরার পর আমি ভীতসন্ত্রস্ত হয়ে পড়ি। ছিন*তাইকারীরা আমার ব্যাগে থাকা প্রতিদিনের খরচের টাকা, মোবাইল ও কানের দোল ছিনিয়ে নিয়েছে। তারা ওই সড়কে কয়েক রাউন্ড ঘুরে ঘটনা সেরে মদিনা মাদ্রাসার সামনে আমাকে পেলে পালায়।

ফটিকছড়ি থানার ওসি নুরুল হুদা জানান – খবর পেয়ে আমি পুলিশ পাঠিয়েছি। পুলিশ শিক্ষিকার বাড়িতে গিয়ে উনার সাথে কথা বলেছে, ঘটনাস্থল পরিদর্শনসহ প্রাথমিক তদন্ত সেরেছে। এই নিয়ে পরবর্তীতে আমরা আইনি পন্তাই অগ্রসর হব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর