আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে প্রবীণ মুরব্বি ও সমাজসেবক আমজু মিয়ার ইন্তেকাল

Spread the love

চন্দনাইশ প্রতিনিধি:

চন্দনাইশ উপজেলার চন্দনাইশ পৌরসভার ৮নং ওয়ার্ড দক্ষিণ গাছবাড়িয়া ছৈয়দ মোহাম্মদ পাড়া নিবাসী, রহমানিয়া আহমদিয়া এ, এস সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানার পরিচালনা পর্ষদের সহ – সাধারণ সম্পাদক মোঃ আবদুর রশিদ এর শ্রদ্ধেয় পিতা সমাজসেবক ও প্রবীণ মুরব্বি মোঃ আমজু মিয়া (১০৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ১০৫ বছর। মৃত্যুকালে তিনি ৬ ছেলে ও ২ মেয়ে আত্নীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পরে শনিবার বাদে আছর স্থানীয় ছৈয়দ মোহাম্মদ পাড়া শাহী জামে মসজিদ মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে আমজু মিয়ার মৃত্যুতে চন্দনাইশ পৌরসভার মেয়র মুঃ মাহাবুবুল আলম খোকা, চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি আবিদুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক মো. নুরুল আলম, রহমানিয়া আহমদিয়া এ, এস সুন্নিয়া দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি অধ্যাপক মো. তৈয়বুর রহমান, সহ-সভাপতি মহিউদ্দিন খোকন, সাধারণ সম্পাদক মোঃ আবদুর রহিম, সদস্য কাজী মোহাম্মদ হোসাইন, মোশাররফ হোসেন মিশুসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর